ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বগুড়া: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন যাত্রী।

আহতদের মধ্যে ৬ জনকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা বীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে জামাল হোসেন (৪২) নামে এক ব্যক্তির পরিচয় মিলেছে। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দীনের ছেলে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস শেরপুর উপজেলার ঘোগা বটতলা বীজ এলাকায় পৌঁছালে বিপরীতগামী সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের (৪২) পরিচয় এখনো পাওয়া যায়নি।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন বাংলানিউজকে জানান, খবর পেয়ে থানা পুলিশসহ হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।