ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুতুলে ভরে ইয়াবা পাচার, আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
পুতুলে ভরে ইয়াবা পাচার, আটক ৭

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পুতুলে ভরে ১৮ হাজার পিস ইয়াবা পাচারের সময়  ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান।

এর আগে, ভোরে সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকা থেকে ৭ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটকরা হলেন জানু মাল (৩৯), আশরাফুল (৫০), রাজু সরদার (২২), ইসলাম মাল (৩২), তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) এবং শরৎ আলী। এসময় আসামিদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ বাচ্চাদের খেলনা সামগ্রী জব্দ করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ ও এর আশেপাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল ফেরি করে বিক্রির সময় তারা পুতুলের ভেতর ইয়াবা ভর্তি করে পরিবহন করতো। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বিক্রির করে। আড়ালে এসব খেলনার ভেতরে থাকে ইয়াবা ট্যাবলেট।  

আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘন ঘন বাসা পরিবর্তন করে ফেরি করে বাচ্চাদের সাধারণ খেলনা সামগ্রী বিক্রির আড়ালে নিষিদ্ধ ইয়াবার ব্যবসা করার কথা স্বীকার করে।
 
আটকদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।