ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

শেরপুরে কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন কলেজ ছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
শেরপুরে কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দিলেন কলেজ ছাত্র

শেরপুর: মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন শেরপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের ২য় বর্ষের ছাত্র আরিফুল ইসলাম।  

বুধবার (১৩ জানুয়ারি) সকালে তিনি মোটরসাইকেলে করে শেরপুর শহরে আসার পথে খোয়ারপাড় হামিদা কাবাব ঘরের সামনে ১ লাখ ৬২ হাজার টাকার একটি বান্ডেল রাস্তার উপর পড়ে থাকতে দেখেন।

মোটরসাইকেল থামিয়ে টাকার বান্ডেলটি উঠিয়ে নেন তিনি। পরে তার চাচা শেরপুর সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ড. আবদুল আলীম তালুকদারের কাছে ঘটনাটি জানান।

পরে ওই সহযোগী অধ্যাপক মিডিয়া ব্যক্তিত্ব অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার ও কবি তালাত মাহমুদের শরণাপন্ন হন। অনেক খোঁজাখুজির পর বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) কুড়িয়ে পাওয়া টাকার প্রকৃত মালিক খুঁজে পাওয়া যায়। এদিন বিকেলে শেরপুর শহরের বটতলাস্থ শ্যামলবাংলা২৪ডটকম অফিসে টাকার প্রকৃত মালিক, সিঁথি অটো পার্টসের স্বত্বাধিকারী ও নৌহাটা মহল্লার বাসিন্দা শিবু চন্দ্র দত্তকে ডেকে এনে ১ লক্ষ ৬২ হাজার টাকার বান্ডেলটি বুঝিয়ে দেওয়া হয়।

জানা যায়, মো. আরিফুল ইসলাম শেরপুর সদর উপজেলার গাজিরখামার ইউনিয়নের খরখরিয়া তালুকদার বাড়ির মোহাম্মদ আলী তালুকদারের পুত্র।  

বাংলাদেশ সময়: ০৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa