ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সুনামগঞ্জে জলমহাল নিয়ে সংঘর্ষে এক ব্যক্তি নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
সুনামগঞ্জে জলমহাল নিয়ে সংঘর্ষে এক ব্যক্তি নিহত 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় জলমহাল দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে জইনুদ্দিন (৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের তেরহাল গ্রামের ধামাই বিলে এ ঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, ধামাই জলমহাল নিয়ে তেরহাল মৎস্যজীবী সমিতির সদস্য আব্দুস সালাম ও তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ মোশাহিদের পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তবে জলমহালটি নিয়ে উচ্চ আদালতে মামলা থাকলেও তা দখলের চেষ্টা করে আসছে দুই পক্ষ। সকালে দুই পক্ষের লোকজন ওই জলমহাল দখলের চেষ্টায় গেলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে তেরহাল গ্রামের জইনুদ্দিন (৫৬) গুরুতর আহত হন। এ অবস্থায় জইনুদ্দিনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মুক্তাদির হোসেন বাংলানিউজকে বলেন, আদালতে জলমহাল নিয়ে মামলা চলছে। কিন্তু দুই পক্ষই বিলটি দখল করতে গেলে সংঘর্ষ বাধে। এতে এক ব্যক্তি নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa