ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চালক মোফাজ্জল হোসেনকে (৪০) হত্যা করে তার ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাই করেছেন ছিনতাইকারীরা। এ সময় চালকের সঙ্গে থাকা মোবাইল ফোন ও নগদ টাকাও ছিনিয়ে নেন তারা।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৯টার দিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার হালিম মেম্বারের বাড়ি পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত মোফাজ্জল হোসেন নওগাঁ জেলার দামইরহাট থানার আড়ানগর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। তিনি কাইচাবাড়ি শাহাদাত হোসেনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।  

নিহত মোফাজ্জলের এক আত্মীয় জানান, প্রতিদিনের মত বৃহস্পতিবার ভোরেও অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন মোফাজ্জল। সকাল ৬টার দিকে পোশাক শ্রমিক স্ত্রীকে কর্মস্থলে নিয়ে যাওয়ার কথা থাকলেও তিনি আসেননি৷ এসময় তার স্ত্রী ও স্বজনরা ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু ফোন না ধরায় তাকে বিভিন্ন জায়গায় খুঁজতে শুরু করেন তারা। পরে স্থানীয়রা কাইচাবাড়ি মেম্বারের বাড়ির পাশে মোফাজ্জলের মরদেহ দেখে তার স্ত্রীকে খবর দেন।  

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, সকালে কাইচাবাড়ি এলাকায় মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের মাথা ও মুখে ক্ষতচিহ্ন রয়েছে। মরদেহ পাওয়া গেলেও তার সঙ্গে থাকা কোনো টাকা-পয়সা ও তার অটোরিকশাটি পাওয়া যায়নি।   ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa