ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বানিয়াচংয়ে রাতে যাত্রীদের টাকা-মোবাইল লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
বানিয়াচংয়ে রাতে যাত্রীদের টাকা-মোবাইল লুট

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কানি ঝিংড়ী এলাকায় তিনটি গাড়ি থামিয়ে যাত্রীদের সঙ্গে থাকা টাকা ও কয়েকটি মোবাইল নিয়ে গেছেন ডাকাতদলের সদস্যরা। যাত্রীদের বেঁধে রেখে মারধরও করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার পরপরই এ ঘটনা ঘটেছে। ডাকাতির সত্যতা নিশ্চিত করেছেন বানিয়াচং বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আঙ্গুর মিয়া।

বানিয়াচং উপজেলার সাগরদিঘীর দক্ষিণপাড়ের বাসিন্দা ও ব্যাটারিচালিত ইজিবাইক চালক মন্নরউদ্দিন বাংলানিউজকে জানান, সন্ধ্যা ৭টার দিকে তিনি চারজন যাত্রী নিয়ে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কানি ঝিংড়ী এলাকায় পৌঁছান। তখন দেশীয় অস্ত্রধারী আট থেকে দশজন মানুষ গধিরোধ করে তাদের মারধর করে এবং সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। মন্নর উদ্দিনের সঙ্গে থাকা ৬০০ টাকা ও একটি মোবাইল নিয়ে গেছে।

এরপর ডাকাতরা আরও একটি ব্যাটারিচালিত টমটম এবং ট্রাক্টর আটকিয়ে লোকজনদের বেঁধে মারধর করে এবং তাদের সঙ্গে থাকা জিনিসপত্র ছিনিয়ে নেয়। এদের মধ্য থেকে একজন দৌড়ে গিয়ে লোকালয়ে চিৎকার দিলে ডাকাতদল পালিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে বানিয়াচং বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আঙ্গুর মিয়া জানান, ডাকাতরা যাত্রীদের মারধর করেছে এবং তাদের জিনিসপত্র লুটে নিয়েছে। তিনি এ ঘটনা বানিয়াচং থানায় অবগত করলে পুলিশ সেখানে গিয়ে কাউকে পায়নি।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম মিয়া ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, ডাকাতির ঘটনা ঘটেনি। তবে পুলিশের আরেকজন কর্মকর্তা বাংলানিউজকে জানান, দু’টি গাড়ি থেকে মোবাইল লুটে নেওয়ার বিষয় তিনি জানতে পেরেছেন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa