ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

ধর্ষণের অভিযোগে পল্লী বিদ্যুতের লাইনম্যান গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
ধর্ষণের অভিযোগে পল্লী বিদ্যুতের লাইনম্যান গ্রেফতার

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় এক নারীকে ধর্ষণের অভিযোগে পল্লী বিদ্যুতের লাইনম্যান নাজমুল আকনকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই নারী বুধবার (১৩ জানুয়ারি) সকালে মামলা দায়ের করলে বিকেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার।

তিনি জানান, ভুক্তভোগী এক নারীর দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত নাজমুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।

এদিকে ধর্ষণ মামলায় গ্রেফতার নাজমুলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলেও জানিয়েছেন পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল কার্যালয়ের ডিজিএম জুলফিকার হায়দার চৌধুরী।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, পল্লী বিদ্যুৎ গৌরনদী জোনাল কার্যালয়ের আওতায় শরিকল সাবস্টেশনে লাইনম্যান পদে কাজ করতেন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার দক্ষিণ মাইচপাড়া গ্রামের মোসলেম আকনের ছেলে নাজমুল। গত একমাস আগে নাজমুলের সঙ্গে পার্শ্ববর্তী শাহজিরা গ্রামের তালাকপ্রাপ্ত এক নারীর (২১) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৯ জানুয়ারি সকাল ১০টার দিকে ওই নারী শরিকল সাবস্টেশনে নাজমুলের সঙ্গে দেখা করতে আসেন। এ সময় বিয়ের প্রলোভন দেখিয়ে নাজমুল তার ভাড়া বাসায় নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন। পরে এ ঘটনায় মামলা দায়েরের পর নাজমুলকে গ্রেফতার করা হয়।  

ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো.শাহাবুদ্দিন মিয়া।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa