ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

রাজবাড়ী জেলা পরিষদ সদস্য পদ থেকে মজনু সাময়িক বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
রাজবাড়ী জেলা পরিষদ সদস্য পদ থেকে মজনু সাময়িক বরখাস্ত

রাজবাড়ী: রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচিত ১০ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান মজনুকে মন্ত্রণালয় থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
বুধবার বিকালে রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, মন্ত্রণালয় থেকে রাজবাড়ীর ১০ নম্বর জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনুকে বরখাস্ত করা হয়েছে এবং এ বিষয়ে তিনি একটি চিঠি পেয়েছেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের জেলা পরিষদ শাখার উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ড সদস্য মিজানুর রহমান মজনুর বিরুদ্ধে সিআর ৮৫৭/২০ ও ৮৬৭/২০নং মামলার অভিযোগপত্র আদালতে গৃহিত হওয়ায় তার দ্বারা জেলা পরিষদের ক্ষমতা প্রয়োগ জনস্বার্থ পরিপন্থী বলে সরকার মনে করে। ফলে জেলা পরিষদ আইন ২০০০ (জেলা পরিষদ ২০১৬ দ্বারা সংশোধিত) এর ১০৩ ধারা অনুযায়ী রাজবাড়ী জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান মজনুকে জনস্বার্থে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাড়কের কালুখালীর চাঁদপুর বাসস্ট্যান্ডের যাত্রীছাউনি ভাঙার বিষয়ে মজনুর বিরুদ্ধে মামলা হয়। যার পরিপ্রেক্ষিতে মন্ত্রণালয় এ আদেশ দিয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa