ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

গুলশানে বিস্ফোরণ

এসি মেরামতকালেই প্রাণ হারান আজিজুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এসি মেরামতকালেই প্রাণ হারান আজিজুল আজিজুলের মরদেহ উদ্ধার করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর গুলশান-২ এর ৯৩ নম্বর রোডের ৬ নম্বর হাউজের ১৪ তলার ছাদে সেন্ট্রাল এসির আউটার মেরামতের কাজ করছিলেন আজিজুল হক। এ সময় এসির কম্প্রেসার বিস্ফোরিত হয়।

এতে ঘটনাস্থলেই আজিজুলের মৃত্যু হয়।
 
বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় আজিজুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বারিধারা জোনের সিনিয়র স্টেশন অফিসার আবুল কালাম আজাদ জানান, ১৪ তলা ভবনের ছাদে সেন্ট্রাল এসি আউটার মেরামতের কাজ করছিলেন আজিজুল। সেখানেই কম্প্রেসার মেশিন বিস্ফোরিত হয়। এতে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ছাদে গিয়ে তিনটি কম্প্রেসার বিস্ফোরণ অবস্থায় দেখতে পাওয়া যায়। এর পাশেই পড়েছিল তার মরদেহ। গোলযোগের কারণে ওই ভবনের নিচে বিকট শব্দে বিস্ফোরণে কাচগুলো চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। এই কারণে ভবনের নিচতলায় ভিসা সেন্টারেও বিস্ফোরণের ঘটনা ঘটে। সেই বিস্ফোরণে কাচ-চুরমা ও ফার্নিচারগুলো এলোমেলো হয়ে যায়।

তিনি আরও জানান, তদন্তের পরই জানা যাবে আসলে কি কারণে এগুলো বিস্ফোরিত হয়েছে। সন্ধ্যায় আজিজুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa