ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

গোপনেও সিলেট আসতে পারলেন না মামুনুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
গোপনেও সিলেট আসতে পারলেন না মামুনুল মামুনুল

সিলেট: সিলেটে ওয়াজ মাহফিলে গোপনেও আসতে পারলেন না হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক। পুলিশি বাধার মুখে পণ্ড হলো তাকে প্রধান অতিথি করে আয়োজিত ওয়াজ মাহফিল।



বুধবার (১৩ জানুয়ারি) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে ওয়াজ মাহফিলে বক্তৃতা করার কথা ছিল।  

আয়োজকরাও তথ্য গোপন রাখতে ব্যানার-ফেস্টুন করেননি, নেননি পুলিশের অনুমতি। বিষয়টি গোপন থাকেনি পুলিশ প্রশাসনে। ফলে আইন-শৃঙ্খলা বিঘ্ন ঘটার আশঙ্কায় ওয়াজ মাহফিলে বয়ান দিতে আসতে দেওয়া হয়নি হেফাজতে ইসলামের এই নেতাকে। তার আগমনের খবরে নড়েচড়ে বসে পুলিশ। রাস্তায় মোড়ে মোড়ে তল্লাশি চালানো হয় চেকপোস্ট বসিয়ে।  

তবে স্থানীয় সূত্র জানায়, মাওলানা মামুনুল হককে মঞ্চে উঠার আগেই মাহফিল স্থল থেকে ফিরিয়ে দেয় প্রশাসন। এ ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাওলানা মামুনুল হক।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বাংলানিউজকে বলেন, মামুনুল হক আসার খবরটি গোপন তথ্যে জানতে পেরে আমরা পথে পথে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাই। তবে সিলেটে কোথাও তার উপস্থিতি আমরা পাইনি। এছাড়া আয়োজকরাও প্রশাসনের অনুমতি নেয়নি, এমনকি ওয়াজ মাহফিলে ব্যানারও করেন তারা।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa