ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে নানা আয়োজনে সমাজসেবা দিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
রাজশাহীতে নানা আয়োজনে সমাজসেবা দিবস পালিত ...

রাজশাহী: রাজশাহীতে ‘ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মাণে, সেবা ও সুযোগ প্রান্তজনে’- এই প্রতিপাদ্যে রাজশাহীতে সমাজসেবা দিবস পালিত হয়েছে।  

শনিবার (২ জানুয়ারি) দুপুরে রাজশাহী জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে দিবসের প্রতিপাদ্য বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা সমাজ কার্যালয়ের উপ-পরিচালক হাসিনা মমতাজ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মনিরা খাতুন, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সমাজসেবী শাহিন আকতার রেনী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুজ্জামান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম।  

শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজশাহী জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ড. আব্দুল্লাহ আল ফিরোজ, কার্যক্রম তুলে ধরেন সহকারী পরিচালক বায়েজিদ হোসেন ওয়ারেসি।

আলোচনা সভা শেষে ভিক্ষুক পুনর্বাসনের জন্য ভ্যান ও নগদ অর্থ এবং প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়। এছাড়া দরিদ্র-অসহায়দের কম্বল ও মাস্ক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।