ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহাখালীতে আরিফ হত্যার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
মহাখালীতে আরিফ হত্যার প্রধান আসামি গ্রেফতার

ঢাকা: রাজধানীর মহাখালীতে ‘ড্যান্ডি’ মাদক সেবন নিয়ে বিতর্ক ও মারামারির জেরে আরিফ নামে এক যুবককে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্তসহ দুই জনকে গ্রেফতার করেছে বনানী থানা পুলিশ। গ্রেফতার আসামিরা হলেন—জনি (১৮) ও অপ্রাপ্ত বয়স্ত এক কিশোরী।

গ্রেফতার জনি বর্তমানে পুলিশ হেফাজতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে এ দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। নিহত আরিফের বাবা বাদী হয়ে বনানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শনিবার (২ জানুয়ারি) দুপুরে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, ড্যান্ডি খাওয়া নিয়ে জনি ও আরিফের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মারামারি লাগে। জনি তার সঙ্গে থাকা ছুরি দিয়ে আরিফকে আঘাত করেন। এতে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, এ বিষয়ে নিহতের পরিবার থানায় একটি মামলা দায়ের করেছে। আমরা রাতেই অভিযান চালিয়ে প্রধান অভিযুক্তসহ দুই জনকে গ্রেফতার করি। এদের মধ্যে একজন কিশোরীও রয়েছে, সে অপ্রাপ্ত বয়স্ক বলে তার নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

মামলার প্রধান আসামি জনিকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডে আরও যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান বানানী থানার ওসি।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।