ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে দুই প্রতারক আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
সাভারে দুই প্রতারক আটক আটক দুই প্রতারক।

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়া থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দানকারী দুই প্রতারককে গ্রেফতার করেছে সাভার থানা পুলিশ।

শনিবার (০২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ অপূর্ব দত্ত।

এর আগে শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলো- কুষ্টিয়া জেলার কুমারখালি থানার বাটিকামারা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে মাসুদ রানা (৫২)। অপরজন পটুয়াখালী জেলার গলাচিপা থানার পটিয়া গ্রামের মৃত আব্দুল কাদের মৃধার ছেলে রাজ্জাক মৃধা। তাদের বিরুদ্ধে আগের আরও মামলা রয়েছে।

পুলিশ জানায়, আটক দুই ব্যক্তি প্রায়ই সাভারের বিরুলিয়ায় এসে আড্ডা দেওয়ায় সিরাম নামে এক ব্যক্তির সন্দেহ হয়। পরে তিনি জানতে চাইলে তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিশেষ অভিযান পরিচালনার জন্য এসেছেন বলে জানান। পরে বিরুলিয়া পুলিশ ফাঁড়িতে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ। মাসুদ রানার ব্লেজারে ডিএমপির  মনোগ্রাম, মুজিব শত বর্ষের মনোগ্রাম লাগানো ছিলো।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর অপূর্ব দত্ত বাংলানিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।