ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় জমিজমা সংক্রান্ত বিরোধে একজনকে পিটিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
চুয়াডাঙ্গায় জমিজমা সংক্রান্ত বিরোধে একজনকে পিটিয়ে হত্যা 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শফিকুল ইসলাম (৩৮) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।  

শুক্রবার (২ জানুয়ারি) রাতে উপজেলার দর্শনা এলাকার বড় বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত শফিকুল ইসলাম বড় বলদিয়া গ্রামের মাঝেরপাড়ার মৃত শুকুর আলীর ছেলে।  

স্থানীয়রা জানান, একই গ্রামের কালামের পরিবারের সঙ্গে শফিকুলের পরিবারের সদস্যদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে শুক্রবার রাতে কালাম ও শফিকুলের পরিবারের সদস্যদের মধ্যে ফের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে শফিকুল ও তার ভাই বিল্লালকে বাঁশ ও কাঠ দিয়ে পেটান। এতে শফিকুল গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, মূলত জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরেই পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। এ ঘটনায় নিহতের বড় ভাই ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদের মধ্যে তাজেরা বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৩০১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।