ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
চকরিয়ায় বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পার (মাটি টানার জন্য ছোট ট্রাক) সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও পাঁচজন।

নিহতরা হলেন, ডাম্পার চালক ও পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মৌলভীপাড়ার শফিউল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক (২৬) ও একই গাড়ির শ্রমিক মো. তারেকুল ইসলাম বাবু (২২)। বাবু মুরারপাড়ার শাহাব উদ্দিনের ছেলে।

আহতরা হলেন, মমতাজ আহমদ (২৮), সৌদিয়া বাসযাত্রী বান্দরবানের লামা উপজেলার জয়ন্তু বড়ুয়ার কন্যা নিশীথা বড়ুয়া (১৮), স্বপন বড়ুয়ার ছেলে অতুল বড়ুয়া (২২), মৃত দুদু মিয়ার স্ত্রী সফুরা খাতুন (৭০) ও অংহা মংয়ের ছেলে হাচিং মং (২৪)।

শুক্রবার (১ জানুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বান্দরবানের লামা থেকে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকামেট্টো-ব-১৪-২০৭৫) ও কক্সবাজারের পেকুয়া থেকে মাটিভর্তি ডাম্পার (চট্টমেট্টো-অ-১১৬) গাড়িটি মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাদ্রাসা গেইট এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি মহাসড়ক থেকে খাদে ছিটকে পড়ে। এ সময় মহাসড়ক যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত ডাম্পার গাড়িটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান বাংলানিউজকে  জানান, সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এ দুর্ঘটনায় দুইজন মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের দ্রুতসময়ে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।