ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাফলংয়ে বেড়াতে গিয়ে পর্যটকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
জাফলংয়ে বেড়াতে গিয়ে পর্যটকের মৃত্যু

সিলেট: সিলেটে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে গোলাম মোস্তফা (৩৮) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয় জন।


 
শুক্রবার (১ জানুয়ারি) সকালে সিলেট-তামাবিল সড়কের দরবস্ত বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গোলাম মোস্তফা রাজধানী ঢাকার চাঙ্গারপুল এলাকার মৃত আজিজ বেপারীর ছেলে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটের জাফলংয়ে বেড়াতে আসেন মোস্তফাসহ তার সঙ্গীরা। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি শাহপরাণ থানা এলাকার দরবস্থ বাজারে পৌঁছানো মাত্রই সিলেটগামী বালুবোঝাই ডাম্প ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন গোলাম মোস্তফাসহ তার সঙ্গীরা। পরে তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মোস্তফাকে মৃত ঘোষণা করেন।
 
সিলেট মহানগর শাহপরাণ (র.) থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাস (হাইয়েস) জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়েছেন। দুর্ঘটনায় মাইক্রোবাসের ১০ জন যাত্রীর মধ্যে একজন মারা গেছেন। আর ছয়জন গুরুতর আহত হয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।