ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

রাসিক কর্মচারীদের শীতবস্ত্র দিলেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
রাসিক কর্মচারীদের শীতবস্ত্র দিলেন মেয়র লিটন

রাজশাহী: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র ও সাবান বিতরণ করেছেন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে নগরভবনের গ্রিন প্লাজায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব বিতরণ করেন।

রাসিকের স্বাস্থ্য বিভাগ, নিরাপত্তা শাখা, পরিবেশ শাখা ও পরিচ্ছন্ন বিভাগের এক হাজার ৮৯০ জনের প্রত্যেককে একটি করে কম্বল ও চারটি করে সাবান দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে সব শ্রেণি পেশার মানুষকে বিভিন্ন সহায়তা দেওয়া অব্যাহত রেখেছেন। এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল ও সাবান সিটি কর্পোরেশনের কর্মচারীদের দেওয়া হচ্ছে। আগামীতে এ ধরনের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাসিকের সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগম, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন ও বিভিন্ন শাখার কর্মকর্তারা ।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa