ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকে মাইক্রোবাসের ধাক্কা, সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ট্রাকে মাইক্রোবাসের ধাক্কা, সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৪ দুর্ঘটনাকবলিত দুই গাড়ি, ইনসাটে তিন মরদেহ। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ট্রাকে মাইক্রোবাসের ধাক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পথচারী শিশুসহ চারজন নিহত হয়েছে।  দুর্ঘটনার সময় বিস্ফোরিত গ্যাস সিলিন্ডারের একটি অংশ উড়ে গিয়ে এক পথচারী শিশুর ওপর পড়ে।

এতে ওই শিশুটি গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।  

এ নিয়ে এ দুর্ঘটনায় চারজনের মৃত্যু হলো।  নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন সিলেট বিয়ানীবাজারের চারখাই এলাকার হাজী আব্দুল জলিলের ছেলে সোনা মিয়া (২৪) ও একই এলাকার মৃত কুনু মিয়ার ছেলে রাজন (২২)। এছাড়া নিহত আরেক যাত্রী ও শিশুর পরিচয় জানা যায়নি।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে সিলেট-জকিগঞ্জ সড়কের উপজেলার হেতিমগঞ্জে পশ্চিমবাজার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আগুনে মাইক্রোবাসটি পুড়ে ছাই হয়ে গেছে।  

সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বাংলানিউজকে জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক সিলেট-জকিগঞ্জ সড়কের উপজেলার হেতিমগঞ্জে পশ্চিমবাজার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছনে থেকে দ্রুতগতির একটি মাইক্রোবাস দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসচালকসহ তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে টহল পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর বিস্ফোরিত গ্যাস সিলিন্ডার উড়ে গিয়ে এক শিশুর ওপর পড়ে। এতে ওই শিশুটি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০/আপডেট: ১১১২ ঘণ্টা
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।