ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সারিয়াকান্দিতে পাকা ঘর পাচ্ছেন ১০৭ দরিদ্র পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
সারিয়াকান্দিতে পাকা ঘর পাচ্ছেন ১০৭ দরিদ্র পরিবার ছবি: বাংলানিউজ

বগুড়া: মুজিববর্ষে নতুন সেমিপাকা ঘর পাচ্ছেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় ভূমিহীন হতদরিদ্র ১০৭ পরিবার। উপজেলার কাজলা, হাটশেরপুর, চালুয়াবাড়ী, কুতুবপুর ও ফুলবাড়ী ইউনিয়নে স্থানীয় প্রশাসনের তত্ত্বাবধানে তাদের এসব ঘর দেওয়া হচ্ছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় এসব পরিবারকে নতুন ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে।  

সারিয়াকান্দি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম বাংলানিউজকে বলেন, এসব ঘর নির্মাণের জন্য ঘরপ্রতি ১ লাখ ৭১ হাজার টাকা বরাদ্দ পাওয়া গেছে। এরই মধ্যে ঘর নিমার্ণের কাজ শেষ পর্যায়ে। ঘরগুলোর মধ্যে রয়েছে কাজলায় ২৮টি, হাটশেরপুরে ৪০টি, চালুয়াবাড়ীতে ৪টি, কুতুবপুরে ৮টি ও ফুলবাড়ী ইউনিয়নে ২৭টি।

সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাসেল মিয়া বাংলানিউজকে বলেন, নিমার্ণের কাজ শেষ হলে আগামী জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ের মধ্যে সুবিধাভোগীদের ঘরগুলো হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
কেইউএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।