ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে গভীর রাতে ট্যাক্সিক্যাব চালক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

ঢাকা: রাজধানীর মিরপুর থানাধীন শেওড়াপাড়ায় মঙ্গলবার গভীর রাতে রবিউল ইসলাম (৩৫) নামে এক ট্যাক্সিক্যাব চালককে খুন করেছে যাত্রীবেশী দুর্বৃত্তরা।

নিহতের পিতার নাম ইলিয়াস উদ্দিন।

মিরপুরের ৪০/১ জহুরীবাগ মহল্লায় বাসা ভাড়া নিয়ে থাকতেন তিনি।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) জালালউদ্দিন বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাত ১টার দিকে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকা থেকে মালিবাগে যাওয়ার কথা বলে চার দুর্বৃত্ত রবিউলের ট্যাক্সিক্যাবে ওঠে। শেওড়াপাড়া এলাকায় পৌঁছামাত্র ট্যাক্সিক্যাব থামিয়ে দুর্বৃত্তরা চালকের ওপর চড়াও হয়। তারা গাড়ির ভেতরেই ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলে রবিউলের গলার একাংশ।

এ সময় ধস্তাধস্তি ও আর্তচিৎকার শুনে আশপাশের নৈশপ্রহরীরা এগিয়ে গেলে দুর্বৃত্তরা অন্য একটি গাড়িযোগে দ্রুত পালিয়ে যায় বলে জানান এসআই।

তিনি আরও জানান, ঘটনার পর পরই মিরপুর থানা পুলিশের টহল দল ঘটনাস্থলে পৌঁছে এবং রবিউলকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত দেড়টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই জালালউদ্দিনের ধারণা, ট্যাক্সিক্যাব ছিনতাইয়ের উদ্দেশ্যেই চালককে খুন করা হয়। কিন্তু আশপাশের নৈশপ্রহরীরা দ্রুত এগিয়ে আসায় ট্যাক্সিক্যাব ফেলেই পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ঘটনার পরপরই পুলিশের একাধিক দল দুর্বৃত্তদের গ্রেপ্তারে ব্যাপক অভিযান শুরু করেছে বলেও জানান তিনি।

ট্যাক্সিক্যাব চালক রবিউল খুনের ঘটনায় মিরপুর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময় : ০২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।