ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে সোয়া ৯ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ডিও ব্যবসায়ী গ্রেফতার

হাজেরা শিউলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রামে আওয়ামী লীগ নেতা জাফর আহম্মদ চৌধুরীর ৯ কোটি ২৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে সমীর ঘোষ (২৮) নামে খাতুনগঞ্জের এক ডিও ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যার পর জাফর আহম্মদের লোকজন টাকা উদ্ধারের জন্য খাতুনগঞ্জের পাইকারি ব্যবসায়ী সমীর ঘোষকে নগরীর এনায়েত বাজারের হোটেল বৈশাখীতে আটকে রাখলে খবর পেয়ে পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে।


 
প্রতারণা ও বিশ্বাস ভঙ্গ করে বিপুল অংকের টাকা আত্মসাতের অভিযোগে গত ৩১ আগস্ট জাফর আহম্মদ চৌধুরী বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত সমীর ঘোষসহ মোট আটজন ওই মামলার এজাহারভূক্ত আসামী। সমীর ঘোষ ওই মামলার এক নম্বর আসামি।

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুর কাদের ভূইয়া বাংলানিউজকে জানান, ‘সমীর ঘোষ রমজান মাসে ব্যবসায়ী জাফর আহম্মদ চৌধুরীর কাছ থেকে ছোলাসহ বিভিন্ন পণ্য কিনে টাকা পরিশোধ করেননি। তার দেওয়া সবগুলো চেক ডিসঅনার হয়ে ফিরে আসে। এরপর টাকা পরিশোধ না করেই তিনি পালিয়ে যান। ’

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে আসামি সমীর ঘোষ তার কাছ থেকে জাফর আহমেদের টাকা পাওয়ার কথা স্বীকার করেছেন। কিন্তু ব্যবসায় লোকসান হওয়ায় টাকা শোধ করতে পারেননি বলে জানান।

বাংলাদেশ সময় : ২২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।