ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মহম্মদপুরে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
মহম্মদপুরে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫, আটক ৫ প্রতীকী ছবি

মাগুরা: শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালুকাদি গ্রামে দুদল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এ সময় তিনটি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

 

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা পৌনে ৬টা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহতদের মাগুরা সদর হাসপাতালে ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছে। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার স্থানীয় খেলার মাঠে শিশুদের ফুটবল খেলার সময় সমবয়সী বন্ধু জাহাঙ্গীর ও রাব্বীর মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনার জেরে  শুক্রবার কালুকাদি এলাকার একটি মুদি দোকানের সামনে উভয় বন্ধুর মধ্যে দেখা হলে জাহাঙ্গীরকে কিলঘুষি মারে রাব্বী।  

জাহাঙ্গীর বাড়িতে গিয়ে কাঁদতে কাঁদতে এ খবর জানালে তার বাবা বাবুল শিকদার সঙ্গীদের নিয়ে প্রতিপক্ষ বাহাজউদ্দীনের বাড়িতে হামলা করলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।  

এ সময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের কমপক্ষ ১৫ জন আহত হয়। গুরুতর আহত মুনসুর মোল্যা (৪২), চুন্নু শিকদার (৩৮), মজনু শিকদার (৫০), সিজান শিকদার (৩২), আলাউদ্দিন মণ্ডল (৩৪), আলম শেখ (৩৬), ফজলু (৩০) মাজেদুল (১৮) ও মনিরুলকে (২৫) মাগুরা সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।  

এদের মধ্যে মুনসুর মোল্যার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  সংঘর্ষ চলাকালীন ইনছার মণ্ডল, হানিফ মণ্ডল ও ফজলু শিকদারের বাড়িতে ব্যাপক ভাঙচুর করা হয়।  

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযাগে ঘটনাস্থল থেকে পুলিশ আমিনুর, কফিল, হাফিজার, খাজারুল ও নাজারুলকে আটক করেছে।  
 
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।