ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

ভাঙচুর হওয়া বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে দুর্বৃত্তের ফাঁকা গুলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
ভাঙচুর হওয়া বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে দুর্বৃত্তের ফাঁকা গুলি ভাঙচুর হওয়া বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে দুর্বৃত্তের ফাঁকা গুলি

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ভাঙচুর হওয়া জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে দুর্বৃত্তরা ফাঁকা গুলি ছুঁড়েছে। দুর্বৃত্তের গুলি ছোঁড়ার পর ভাস্কর্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।  

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে ছাই রংয়ের একটি নোয়াহ গাড়ি আসে। এ সময় গাড়ির ভেতর থেকে এক ব্যক্তি অস্ত্র বের করে ফাঁকা গুলি ছোঁড়েন। এরপর তারা দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যান।  

বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে দায়িত্বরত পুলিশ লাইনসের উপ-পরিদর্শক (এসআই) মকছেদুর রহমান ঘটনাটি সরাসরি প্রত্যক্ষ করেন। তবে তিনি তাদেরকে আটক করতে পারেননি।

এসআই মকছেদুর রহমান গণমাধ্যমকে বলেন, শনিবার বিকেল ৩টার দিকে তিনি ভাস্কর্যের সামনে ডিউটি করতে আসেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখানে ছাই রংয়ের একটি নোয়াহ গাড়ি আসে। এরপর গাড়ির ভেতর থেকে ফাঁকা গুলি ছোঁড়া হয়। নোয়াহ গাড়িটিতে কোনো নম্বর প্লেট ছিল না।

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর মধ্যে একটির কাজ প্রায় শেষ হওয়ার পথে। শুক্রবার (৪ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে একদল দুর্বৃত্ত বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করেন।  

বাংলাদেশ সময়: ০২১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
আরকেআর/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa