ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বরিশালে নবজাতক বিক্রির চেষ্টা, বাবা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
বরিশালে নবজাতক বিক্রির চেষ্টা, বাবা আটক

বরিশাল: বরিশালের মুলাদীতে ২ মাস বয়সের শিশু সন্তান বিক্রি করার সময় সোহরাব হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে থানায় সোপর্দ করেছে গ্রামবাসী।  

শনিবার (০৫ ডিসেম্বর) বিকেলে মুলাদীর প্যাদারহাটে এ ঘটনা ঘটে।

আটক সোহরাব উপজেলা পৌর সদরের পূর্ব তেরচর এলাকার ভাড়াটিয়া বাসিন্দা এবং স্থানীয় পৌরসভায় সুইপার। তার স্ত্রী পেশায় ভিক্ষুক।  

স্থানীয়রা জানান, সোহরাবের আয়-রোজগার কম হওয়ায় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া লেগেই থাকতো। সবশেষ শনিবার দুপুরের পর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে শিশু সন্তানকে সোহরাবের কাছে দিয়ে তাকে ঘর থেকে বের করে দেন স্ত্রী। এতে ক্ষুব্ধ হয়ে সোহরাব তার শিশু সন্তানকে নিয়ে প্যাদারহাট সিকদার বাড়িতে যান। এ সময় সোহরাব তার শিশু সন্তান দিয়ে দেওয়ার জন্য কিছু টাকা দাবি করেন।  

এতে গ্রামবাসীদের শিশু পাচারকারী হিসেবে সন্দেহ হলে তারা মুলাদী থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকসহ সোহরাবকে আটক করে।  

মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দীন বাংলানিউজকে জানান, স্বামী-স্ত্রীর ঝগড়ার জের ধরে সোহবার শিশু সন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়ে বিক্রির চেষ্টা করেন। এতে স্থানীয়দের শিশু পাঁচারকারী সন্দেহ হলে তারা থানায় খবর দেন। পুলিশ তাকে আটক করে। পরবর্তীতে সোহরাবের স্ত্রীকে খবর দিয়ে থানায় নিয়ে আসা হয়। স্ত্রী অভিযোগ করেন সোহরাব বেশিরভাগ সময় মদ খেয়ে মাতাল থাকেন। তিনি ভিক্ষা করে যা পান তা দিয়ে কোনভাবে সংসার চলে। শিশুটিকে ঠিকমত খাবার দিতে না পারায় সোহরাবকে সন্তানসহ ঘর থেকে বের করে দেন তিনি।  

পরে থানার কর্মকর্তারা স্বামী-স্ত্রী দুই জনের সাময়িক বিবাদ মিটিয়ে শিশুটির জন্য কাপড় ও খাবার কিনে তাদের বাড়িতে পাঠিয়ে দেন।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa