ঢাকা, রবিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৬ মে ২০২১, ০৩ শাওয়াল ১৪৪২

জাতীয়

নরসিংদীতে স্যামসাং স্মার্ট টিভি উৎপাদন শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
নরসিংদীতে স্যামসাং স্মার্ট টিভি উৎপাদন শুরু

নরসিংদী: নরসিংদীতে স্যামসাং স্মার্ট টিভি উৎপাদন শুরু করেছে ফেয়ার ইলেকট্রনিক্স। এখান থেকে বছরে তিন লাখ ৩২ ও ৮৫ ইঞ্চি টিভি উৎপাদন হবে বলে জানিয়েছে ফেয়ার ইলেকট্রনিক্স কর্তৃপক্ষ।

 

শনিবার (০৫ ডিসেম্বর) দুপুরে নরসিংদীর শিবপুরের কামারগাঁওয়ে ফেয়ার ইলেকট্রনিক্স কারখানায় স্যামসাং টিভির ম্যানুফ্যাকচারিং প্লান্ট উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা রহমাতুল মুনিম।  

ফেয়ার ইলেকট্রনিক্স বাংলাদেশে স্যামসাং মোবাইল ফোন, টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন প্রস্তুতকারকও বিপণনকারী প্রতিষ্ঠান।

স্যামসাং টিভির ম্যানুফ্যাকচারিং প্লান্ট উদ্বোধন শেষে ফেয়ার ইলেকট্রনিক্স কারখানা পরিদর্শন করেন এনবিআর চেয়ারম্যান। এসময় তিনি কারখানাটির শ্রমিকদের প্রযুক্তিগত জ্ঞান, দক্ষতা ও কারখানা এলাকার পরিস্কার-পরিচ্ছন্নতার প্রশংসা করেন।

ম্যানুফ্যাকচারিং প্লান্ট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন- নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুবসহ ফেয়ার ইলেকট্রনিক্সের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa