ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাগরপুরে ট্রলি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
নাগরপুরে ট্রলি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ দুর্ঘটনাকবলিত ট্রলি ও অটোরিকশা। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে ট্রলির সঙ্গে সংঘর্ষে মো. সেন্টু মিয়া (৩৫) নামে অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ অটোরিকশা যাত্রী।

শনিবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল-আরিচা সড়কের উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন- মানিকগঞ্জের ঘিওর উপজেলার হেমন্তি (৬৫), পলাশ (২৪) দৌলতপুর উপজেলার রফিক শেখ (৩৫), কাবিল (৩২) ও টাঙ্গাইল সদরের অমিত (৩২)।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান আনিস বাংলানিউজকে জানান, সকালে সিএনজি চালিত একটি অটোরিকশা পাঁচ যাত্রী নিয়ে নাগরপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হলে ট্রলি ও অটোরিকশা রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা আহত অটোরিকশার চালকসহ যাত্রীদের উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অটোরিকশাচালক মো. সেন্টু মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত পাঁচ জনের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের টাঙ্গাইল পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ