ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

শনিবার শপথ নিচ্ছেন বি‌জি‌বির ৯৫তম রিক্রুট ব‌্যা‌চের সৈনিকরা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
শনিবার শপথ নিচ্ছেন বি‌জি‌বির ৯৫তম রিক্রুট ব‌্যা‌চের সৈনিকরা 

সাতকানিয়া থেকে: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৯৫তম রিক্রুট ব্যাচের সৈনিকদের (নারী-পুরুষ) সমাপনী কুচকাওয়াজ শুরু হবে শনিবার (০৫ ডিসেম্বর)। কুচকাওয়াজের মাধ্যমে তারা শপথ নেবেন।

 

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, বিজিবির ৯৫তম রিক্রুট ব্যাচের সৈনিকদের কুচকাওয়াজ উপলক্ষে চট্টগ্রামের সাতকানিয়ায় অবস্থিত বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড কলেজ (বিজিটিসি অ্যান্ড সি) সকাল থেকে কুচকাওয়াজ অনুষ্ঠিত হবে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগদান করবেন। কনফারেন্সের মাধ্যমে বি‌জি‌বির চৌকস দ‌লের কুচকাওয়াজ উপ‌ভোগ ও সালাম গ্রহণ কর‌বেন তিনি।  

এরপর বি‌জি‌বি মহাপ‌রিচালক (ডিজি) মেজর জেনা‌রেল মো. সা‌ফিনুল ইসলাম স্বাগত বক্তব‌্য রাখবেন। এছাড়াও আমন্ত্রিত অতি‌থিরাও ৯৫তম ব্যাচের সৈনিকদের উদ্দেশে বক্তব‌্য দেবেন।  

এদিকে এ অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রামের সাতকা‌নিয়ায় অব‌স্থিত বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার অ্যান্ড ক‌লেজ প্রাঙ্গন সাজানো হয়েছে। সেখানে রয়েছে আলোকসজ্জা। বিভিন্ন ব্যানার ও ফেস্টুন দিয়ে সম্পূর্ণ সাজসজ্জা ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এসজেএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa