ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় দুই গ্রামের সংঘর্ষে আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
টুঙ্গিপাড়ায় দুই গ্রামের সংঘর্ষে আহত ১২ ফাইল ছবি

গোপালগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই গ্রামের ম‌ধ্যে সংঘর্ষে ইউপি সদস্যসহ উভয়পক্ষের ১১ জন আহত হয়েছেন।  

বৃহস্প‌তিবার (০৩ ডিসেম্বর) রা‌তে ও শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে দুই দফায় উপজেলার বর্ণি ইউনিয়নের বাশুড়িয়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- বর্ণি ইউনিয়নের মৃত্তিকাবাটি গ্রামের লিটন শেখ (৪০), শাহেব শেখ (৪৫), হামিম শেখ (৩৫),  জিয়ারুল আলী মীর (২১) ও বর্ণি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও বাশুড়িয়া গ্রামের বাসিন্দা নাজমুল হোসাইন (৪৫), একই গ্রামের সিদ্দিক মোল্লা (৫৫), শরিফুল মোল্লা (৫০), ফেরদাউস মোল্লা (৫৫), কালু মোল্লা (২২), আবদুল্লাহ মোল্লা (১৮), আলামিন মোল্লা (২৮), রহমান মোল্লা (২২)।  

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বাংলানিউজকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে   বৃহস্পতিবার রাতে বর্ণি ইউনিয়নের মৃত্তিকাবাটি ও বাশুড়িয়া গ্রামের লোকজনের ম‌ধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার নাজমুল হোসেন (নাজিম) ঠেকাতে গেলে তার পিঠে কোপ লেগে তিনি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনার জেরে শুক্রবার সকালে পুনরায় দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।  

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। দুই দফা সংঘর্ষে দুই গ্রামের ১২ জন আহন। আহতরা গোপালগঞ্জ সদর হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।