ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে নির্যাতন, কলেজ শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে নির্যাতন, কলেজ শিক্ষক গ্রেফতার ফারুক হোসেন।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে ফারুক হোসেন (৪২) নামে এক কলেজ শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪ ডিসেম্বর) ভোরে উপজেলার ভাদাই ইউনিয়নের কিসামত চন্দ্রপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

ফারুক হোসেন ওই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলার দুহুলী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের মানবসম্পদ বিভাগের প্রভাষক।  

আদিতমারী থানার উপ পরিদর্শক (এসআই) খন্দকার মাহমুদ জানান, ১৫ মাস আগে একই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোবদা গ্রামের রিতা খাতুনকে বিয়ে করেন কলেজ শিক্ষক ফারুক হোসেন। বিয়ের কিছুদিন পর থেকে এক সহকর্মীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন ফারুক হোসেন। স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হন রিতা খাতুন। সম্প্রতি পরকীয়ার প্রতিবাদ করায় ফারুক তার স্ত্রী রিতাকে বেধম মারধর করেন। স্থানীয়রা রিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  

এ ঘটনায় রিতা বাদী হয়ে ফারুক হোসেনের বিরুদ্ধে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) আদিতমারী থানায় একটি মামলা (নং-৩) দায়ের করেন। শুক্রবার (৪ ডিসেম্বর) ভোর রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়।  

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪ ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa