ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-টাংগাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর উপজেলায় বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার মুলকান্দি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দক্ষিণ চাষাভাদ্রা এলাকার একই পরিবারের হরেকৃষ্ণ বাদ্যকার (৫৫), তার ছেলে গোবিন্দ বাদ্যকার (৩৫), পুত্রবধূ ববিতা বাদ্যকার (২৪), নাতনী শিশু রাধে বাদ্যকার (৩), হরে কৃষ্ণের মা খুকি বাদ্যকর (৮০), হরে কৃষ্ণের ফুপাতো ভাই রামপ্রসাদ (৩৫) এবং সিএনজি চালক দৌলতপুর উপজেলার সমেতপুর এলাকার সদর উদ্দিনের ছেলে জামাল শেখ (৩০)।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে বলেন, দুপুরে হরেকৃষ্ণ বাদ্যকার সিএনজি ভাড়া করে দৌলতপুর থেকে মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নাতনিকে নিয়ে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। তারা উপজেলার মুলকান্দি নামক এলাকায় পৌঁছালে ভিলেজ লাইন বাসের সঙ্গে সিএনজি অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ এক পরিবারের ৬ জন মারা যান। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০ আপডেট: ১৭৪০ ঘণ্টা
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa