ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে খড়ের গাদার নিচে কিশোরের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
সিরাজগঞ্জে খড়ের গাদার নিচে কিশোরের মরদেহ  সিরাজগঞ্জে খড়ের গাদার নিচ থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ, ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ধানক্ষেতের মধ্যে খড়ের গাদার নিচ থেকে শরিফুল ইসলাম (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ফুলবাড়ী তালতলা এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

শরিফুল পার্শ্ববর্তী তেলকুপি গ্রামের ওয়াসিমের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি শরিফুল। রাতে অনেক খুঁজেও তাকে পাননি স্বজনরা। সকালে ফুলবাড়ি তালতলা এলাকার ধানক্ষেতের মধ্যে খড়ের গাদার নিচে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

ওসি আরও বলেন, নিহত কিশোরের গলায় গেঞ্জি পেঁচানো ছিল। মুখের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নও রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করে খড়ের গাদার নিচে মরদেহ লুকিয়ে রাখা হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।