ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত ইফতিখার ইফতি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মানিকদিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় ইফতিখার ইফতি (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অনন্ত বড়ুয়া (১৮) নামে আরেক শিক্ষার্থী।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ইফতিকে মৃত ঘোষণা করেন।  

তাদের সহপাঠী আব্রারুল হক জানান, ইফতি ও অনন্তের বাসা বাসাবো ও কদমতলা এলাকায়। ইফতি রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। তার বাবার নাম মো. খলিল। অনন্ত নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

তিনি আরও জানান, সকালে দু’জন মোটরসাইকেল নিয়ে বের হয়। ঘটনার সময় ইফতি মোটরসাইকেল চালাচ্ছিল। পরে যাত্রাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত অনন্তের দুই পা ও হাতে আঘাত লেগেছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa