ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মতিঝিলে বাস-সিএনজি সংঘর্ষে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
মতিঝিলে বাস-সিএনজি সংঘর্ষে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর মতিঝিলে বাস ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে নুসাইবা আক্তার (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় হয়েছেন আরও চারজন।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে জীবন বীমা টাওয়ারের সামনে গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নিহত শিশুর ভাই জাকির হোসেন (২৩), তার স্ত্রী শিউলী আক্তার (১৯) ও নানী রওশন আরার (৬৫) নাম জানা গেছে। সিএনজিচালকের নাম জানা যায়নি। তার অবস্থা গুরুতর।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনির হোসেন মোল্লা বাংলানিউজকে জানান, সকালে জীবন বীমা টাওয়ারের সামনে গোলচত্বরে যাত্রীবোঝাই একটি অটোরিকশা ও আল-মক্কা নামে একটি বাসের মধ্যে সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা পাঁচজন যাত্রী আহত হন। তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে নুসাইবা আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ঘাতক বাসটি জব্দসহ এর চালককে আটক করা হয়েছে। এছাড়া ওই সিএনজিতে থাকা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। তারা দক্ষিণ কেরানীগঞ্জের বাসিন্দা।

এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa