ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বউভাতের দিন বরের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
বউভাতের দিন বরের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া বর বেশে রফিকুল ইসলাম, পাশেই তার মরদেহ

পটুয়াখালী: বরের বাড়িতে বৌভাত উপলক্ষে চলছিল রান্না-বান্না, বাড়ি ভর্তি মেহমান, চারদিকে উৎসবের আমেজ। কিন্তু বেশিক্ষণ স্থায়ী হয়নি এ আনন্দ, নিমিষেই পরিণত হয় বিষাদে।

বৌভাতের দিনই না ফেরার দেশে পাড়ি জমান বর মো. রফিকুল ইসলাম (৩০)।

বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে এমন হৃদয়বিদারক ঘটনাই ঘটে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়। দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কয়েকদিন আগে উপজেলার মাধবখালী ইউনিয়নের সফিকুল ইসলামের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বেতাগী ভাসনদা এলাকার আবদুল মান্নানের মেয়ে ময়নার বিয়ে হয়।

সোমবার (৩০ ডিসেম্বর) ময়নাদের বাড়িতে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার ছিল ছেলের বাড়িতে বৌভাত।  

মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বলেন, রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। কিছুদিন পর পর তার রক্ত পরিবর্তন করতে হয়। রফিকুল অসুস্থ থাকায় এতদিন বিয়ে করেননি। সম্প্রতি পারিবারিকভাবে তার বিয়ে হয়। সোমবার অনুষ্ঠান করে নববধূকে বাড়িতে তুলে আনেন তিনি। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। মেয়ের বাড়ির লোকজন, স্থানীয় লোকজন ও আত্মীয়-স্বজন আসেন অনুষ্ঠানে। এমন আনন্দঘন পরিবেশে হঠাৎ করে সকাল ১০টার দিকে রফিকুল অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

এদিকে, স্বামীর মৃত্যুর খবর পেয়ে নববধূ ময়না জ্ঞান হারিয়ে ফেললে তাকেও বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি সুস্থ হন।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa