ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

হামানদিস্তার আঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
হামানদিস্তার আঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী গ্রেফতার রোকসানা আক্তার ময়না

ঢাকা: রাজধানীর হাজারীবাগ থানাধীন রায়েরবাজার এলাকায় পারিবারিক কলহের জেরে রোকসানা আক্তার ময়না (২৮) নামে এক গৃহবধূকে হত্যার ঘটনা ঘটছে। এ ঘটনায় ঘাতক স্বামী ইউসুফ রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আবুল কালাম আজাদ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (২ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বুধবার দিনগত রাতে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

ময়নার বাড়ি নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বারইনগর গ্রামে। তিনি স্বামী ইউসুফ, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে পূর্ব রায়েরবাজার হাই স্কুলের পিছনে আনোয়ার খানের একতলা বাড়িতে ভাড়া থাকতেন। ময়না গৃহিণী আর ইউসুফ ফুসকা বিক্রি করেন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন তারা। দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিলো। তার জের ধরেই গতকাল বুধবার বিকেল ৪টার দিকে বাসার ভিতরেই লোহার হামানদিস্তা দিয়ে ময়নার মাথায় আঘাত করেন স্বামী ইউসুফ। এতে ঘটনাস্থলই তার মৃত্যু হলে মরদেহ বাসার ভিতরে রেখে দরজায় তালা লাগিয়ে ইউসুফ তার দুই ছেলে মেয়েকে নিয়ে পালিয়ে যান।

এসআই জানান, পরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ওই এলাকা থেকে ইউসুফকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় নিহত ময়নার ভাই ফরহাদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ৫। ঘটনার বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa