ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
কালীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে নারী নিহত দুর্ঘটনা কবলিত বাস, ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইলকেল থেকে পড়ে পারুল বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্বামী ও পুত্রবধূসহ ১০ জন।

বুধবার (০২ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার ভোটমারী মর্তুজা ফিলিং স্টেশনের কাছে লালমনিহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পারুল কালীগঞ্জ উপজেলার মুসরত মদাতি গ্রামের মোকছুদার রহমানের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয়রা জানান, মোটরসাইকেলে স্ত্রী ও পুত্রবধূকে নিয়ে হাতীবান্ধার দিকে যাচ্ছিলেন মোকছুদার রহমান। পথে ভোটমারী মর্তুজা ফিলিং স্টেশনের কাছে এলে পেছন থেকে বুড়িমারীগামী একটি বাস তাদের ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গর্তে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা পারুল মারা যান। এসময় গুরুতর আহত হন তার স্বামী মোকছুদার রহমান ও তার পুত্রবধূ। এছাড়া বাসটি গর্তে পড়ে যাওয়ায় আট যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় পরে পারুলের স্বামী ও পুত্রবধূকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তৈহিদুর রহমান বাংলানিউজকে জানান, আহতদের মধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের কেউ কেউ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।  
 
বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।