ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাগুরায় গৃহবধূকে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
মাগুরায় গৃহবধূকে কুপিয়ে জখম 

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলা নোহাটা গ্রামে রোনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছেন তার স্বামী মনির মৃধা।

বাড়ির জমি কেনা ও বাড়ি করাকে কেন্দ্র করে বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

আহত রোনা বেগম জানান, ৯ বছর আগে নোহাটা গ্রামের নজরুল ইসলাম ঝড়ুর সঙ্গে বিয়ে হয়। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০১৫ সালে নজরুল ইসলামের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় রোনার। এরপর মনির মৃধার সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় তার। জীবিকার তাগিতে রোনা সৌদিআরব ও ডুবাইসব বিভিন্ন দেশে চলে যান। সেখান থেকে ফিরে এসে নিজের উর্পাজনের টাকা দিয়ে জমি কিনে বাড়ি করেন।

পরবর্তীকালে জমিজমা ও আর্থিক বিষয়ে নিয়ে মনিরের ও রোনার প্রায় সময়  ঝগড়া হতো। সম্প্রতি মৃনির মৃধার ঘরে রোনা তালা লাগিয়ে দেয়। এজন্য মৃনির রোনাকে কুপিয়ে জখম করে।

গৃহবধূ রোনা বেগম অভিযোগ করে বলেন, মৃনির শারীরিকভাবে আমাকে নির্যাতন করেছেন। বিভিন্ন সময় আমার ওপর হামলা চালিয়ে মারধর করেন। আমার উর্পাজন করা অর্থ সব হাতিয়ে নিয়েছেন মনির। এছাড়া মনিরের নামে নারী ও শিশু নির্যাতনসহ ধর্ষণ মামলা রয়েছে।

মনির বলেন, রোনা আমার ঘরে তালা লাগিয়ে দিয়েছে। যে কারণে আমি রোনাকে কুপিয়ে আমি জখন করেছি। গত ১১ নভেম্বর মাসে আইনগতভাবে আমার সঙ্গে রোনা বেগমের তালাক হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বাংলানিউজকে বলেন, নোহাটা গ্রামে গৃহবধূকে কুপিয়ে যখন তার স্বামী। এমন কোনো অভিযোগ আসেনি। আভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।