ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
গাজীপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার সোনাব পশ্চিমপাড়া এলাকায় রেহেনা খাতুন (৪৫) নামে এক নারীকে ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে তার ছেলে। এ ঘটনায় ছেলে ইয়াসিন আরাফাতকে (১৮) আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন এলাকাবাসী।

বুধবার (২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সোনাব পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রেহেনা খাতুন সোনাব পশ্চিমপাড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শুকুর আলী বাংলানিউজকে জানান, বেলা সাড়ে ১১টার দিকে বাড়িতে ধান শুকানোর কাজ করছিল রেহেনা খাতুন। একপর্যায়ে ইয়াসিন আরাফাত তার মাকে ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় এলাকাবাসী ইয়াসিনকে আটক করেন এবং রেহেনা খাতুনকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়।

পরে খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এসময় ইয়াসিনকে পুলিশের হাতে সোপর্দ করেন এলাকাবাসী।

আটক ইয়াসিন মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী বলে জানা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এসআই শুকুর আলী।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।