ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাইকগাছায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
পাইকগাছায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেফতার

খুলনা: খুলনার পাইকগাছায় লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদ্রাসা সুপারকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (২ ডিসেম্বর) ভিকটিমের নানী বাদী হয়ে ধর্ষণ মামলা করেছেন। যার নম্বর-০২, তারিখ- ০২/১২/২০২০ইং। পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, কয়রা উপজেলার খিরোল গ্রামের মৃত আব্দুল হাকিম সরদারের ছেলে মো. হাবিবুর রহমান (৫৫) পাইকগাছা উপজেলাধীন লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার হিসেবে প্রায় দেড় বছর ধরে চাকরি করছেন।  

গত সোমবার ৬টার দিকে মাদ্রাসার পার্শ্ববর্তী ছাত্রীর বাড়িতে যায় এবং তাকে মাদ্রাসায় অ্যাসাইনমেন্ট আনার জন্য বলে চলে আসে। মেয়েটি ৮টার দিকে মাদ্রাসায় গেলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার নিজ রুমে নিয়ে ধর্ষণ করে। এরপর মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে এসে এ ঘটনা তার নানীকে জানায়। পরবর্তীতে ওই ছাত্রীর নানী এলাকাবাসীর সহায়তায় থানায় জানায়। পাইকগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নির্দেশে মাদ্রাসার সুপার হাবিবুর রহমানকে গ্রেফতার করে থানায় আনা হয়।

এ বিষয়ে সুপার হাবিবুর রহমান জানান, কমিটি নিয়ে দ্বন্দ্বে আমাকে ফাঁসানো হয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপারকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।