ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নাচোলে ৩ জেএমবি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
নাচোলে ৩ জেএমবি সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেএমবির তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।  

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এর আগে গত সোমবার (৩০ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে নাচোল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি জিহাদি বই জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার টিকইল গ্রামের মো. সানাউল্লাহ (৬৬), একই উপজেলার নিজামপুর গ্রামের মো. ফটিক (৫০) ও একই উপজেলার দোগাছি গ্রামের মো. আব্দুস সামাদের ছেলে মো. আশরাফুল ইসলাম (৩৪)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনগত রাতে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এ সময় তিনটি জিহাদি বইসহ ওই তিন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়।

এতে আরও জানানো হয়, গ্রেফতাররা নাচোল থানায় চলতি বছরের গত ৯ সেপ্টেম্বর দায়েরকৃত সন্ত্রাসবিরোধী আইনের পলাতক আসামি। তারা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সক্রিয় সদস্য। এ ঘটনায় নাচোল থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০২১৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।