ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

ডাকের ডিজিসহ ২ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা চায় দুদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ডাকের ডিজিসহ ২ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা চায় দুদক

ঢাকা: দুর্নীতির অভিযোগে বাধ্যতামূলক ছুটিতে থাকা ডাক অধিদপ্তরের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্রের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। একই সঙ্গে ডাক অধিদপ্তরের পরিদর্শক রাবেয়া খাতুনেরও দেশত্যাগে নিষেধাজ্ঞার অনুরোধ করে চিঠি দিয়েছে দুদক।

মঙ্গলবার (১ ডিসেম্বর) এ সংক্রান্ত দুদকের অনুসন্ধান টিম প্রধান উপ-পরিচালক মো. সালাহউদ্দিন স্বাক্ষরিত একটি চিঠি পুলিশের বিশেষ শাখার (এসবি) ইমিগ্রেশনে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, সংশ্লিষ্টদের বিরুদ্ধে শত কোটি টাকা আত্মসাৎ, বিদেশে অর্থপাচার ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এ বিষয়ে দুদকের অনুসন্ধানে বিষয়টির প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তারা যেন দেশ ছেড়ে অন্য কোথায় যেতে না পারে এ বিষয়ে কার্যকর ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

এর আগে গত ১০ নভেম্বর ডাক অধিদপ্তরের ডিজি চলতি দায়িত্বে থাকা সুধাংশু শেখর ভদ্রকে ‘দুর্নীতির’ অভিযোগে বাধ্যতামূলক ছুটিতে পাঠায় সরকার। গত ১১ নভেম্বর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাকে বাধ্যতামূলক ছুটিতে যাওয়ার নির্দেশ দিয়ে গত সোমবার (৩০ নভেম্বর) আদেশ জারি করেছে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
ডিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa