ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

আশুলিয়ায় প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
আশুলিয়ায় প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় প্রাইভেটকারের চাপায় আলাউদ্দিন (৪০) নামে মোটরসাইকেলের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকার চালক নাফিজা হাসানকে আটক করেছে পুলিশ।



মঙ্গলবার (০১ ডিসেম্বর) বিকেলে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আলাউদ্দিন রাজশাহী জেলার চারঘাট থানার সিমপাড় গ্রামের মৃত হাসেমের ছেলে। তিনি সিগমা ইলেকট্রনিক নামে এক কোম্পানিতে ইলেকট্রেশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। আটক নাফিজা হাসান উত্তরা ১৪ নম্বর সেক্টরের বাসিন্দা। তিনি ব্যবসায়ী বলে জানা গেছে।

পুলিশ জানায়, বিকেলে মোটরসাইকেলে করে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক হয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিলেন আলাউদ্দিন। এসময় সরকার মার্কেট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। পরে নিকটস্থ নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাইভেটকারসহ চালক নাফিজা হাসানকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa