ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা থেকে বাড়ি ফিরে ঘুম, দুপুরে ৯তলা থেকে লাফ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ঢাকা থেকে বাড়ি ফিরে ঘুম, দুপুরে ৯তলা থেকে লাফ!

কুমিল্লা: কুমিল্লায় জান্নাতুল হাসিন (২৪) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন তা এখনও স্পষ্ট নয়।

 

পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। অন্যদিকে পুলিশও বলছে, তদন্ত না করে কিছু বলা যাবে না।  

জানা গেছে, ঢাকায় বোনের বাসায় থাকতেন জান্নাতুল হাসিন। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) থেকে স্নাতক শেষে মিরপুরে মার্কেন্টাইল ব্যাংকে তিনি শিক্ষানবীশ ছিলেন।  সোমবার রাতে তিনি কুমিল্লায় বাড়িতে যান। ঘুম থেকে উঠে দুপুর পর্যন্ত তিনি বাসায় ছিলেন। দুপুর দেড়টার দিকে দোকান থেকে শ্যাম্পু কেনার কথা বলে তিনি বাইরে বের হন। একটু পরেই জানা যায়, পাশের নির্মাণাধীন ভবনের ৯তলা থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।  

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কুমিল্লা নগরীর ঝাউতলায় সিটি কর্পোরেশন কার্যালয়ের পিছনে ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরে অফিসের পাশে এ ঘটনা ঘটে। হাসিন ওই এলাকার ইদ্রিস মেহেদীর কন্যা।

জানা গেছে, বাবা ইদ্রিস মেহেদী পরিবার নিয়ে নগরীর ঝাউতোলায় থাকেন। তার তিন মেয়ে এবং এক ছেলে। নিহত জান্নাতুল হাসিন মেজো মেয়ে। তিনি ঢাকায় গার্মেন্ট ব্যবসা করেন।

ইদ্রিস মেহেদী জানান, বড় মেয়ে জান্নাতুল এবং স্বামী দুজনই চাকরিজীবী। হাসিন তাদের সঙ্গেই থাকতেন। মিরপুর-৬ এ মার্কেন্টাইল ব্যাংকের একটি শাখায় তিনি শিক্ষানবীশ ছিলেন।  

আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে চাইলে বাবা ইদ্রিস কোনো ধারণা দিতে পারেননি। কোনো ছেলের সঙ্গে সম্পর্ক ছিল কি না, তাও তিনি জানেন না।  

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, যেহেতু মেয়েটি একটি নির্মাণাধীন বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা গেছে। সে হিসেবে আমরা প্রাথমিকভাবে বলবো- আত্মহত্যা। ময়নাতদন্ত হবে এবং মৃত্যুর পিছনের ঘটনা জানতে পারলে কারণ বলা যাবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।