ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সরিষাবাড়ীতে শিশুর রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
সরিষাবাড়ীতে শিশুর রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে রহস্যজনকভাবে মাহিন মিয়া নামে ১১ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০১ ডিসেম্বর) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের চিতুলিয়া গ্রাম থেকে বসতঘরের ধর্ণার সঙ্গে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাহিন ওই গ্রামের মো. সুরুজ্জামানের ছেলে। সে পিংনা তা’লিমুল কোরআন কওমী মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়তো। তার বাবা পোষাক শ্রমিক।

স্থানীয়রা জানায়, চিতুলিয়া গ্রামের সুরুজ্জামান রাজধানীতে পোষাক কারখানায় কাজ করেন। সে সুবাদে মেয়ে বিভা ও ছেলে মাহিনকে নিয়ে তার স্ত্রী মাকসুদা বাড়িতেই থাকেন। আজ মঙ্গলবার ঘুম থেকে জাগার পর থেকে মাহিন বাড়িতেই ছিল। সকাল ১১টার দিকে সুরুজ্জামানের বাড়িতে হৈচৈ শোনে প্রতিবেশিরা গিয়ে দেখতে পায়, মাহিন গলায় ওড়না পেঁচানো অবস্থায় বসতঘরের ধর্ণার সঙ্গে ফাঁসিতে ঝুলে আছে। এতে স্থানীয়দের সন্দেহ হয়।

নিহতের মা মাকসুদা বেগম জানান, সকাল ১১টার দিকে তিনি ঘরের বাইরে ছিলেন। এসময় পান খাওয়ার জন্য ঘরে গিয়ে দেখতে পান যে, তার ছেলে ফাঁসিতে ঝুলছে।

ঘটনা সম্পর্কে তিনি বলতে না পারলেও ছেলে আত্মহত্যা করেছে বলে তার দাবি। এদিকে খবর পেয়ে বিকেল ৪টার দিকে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

এব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক ফয়জুর রহমান জানান, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার কারণ সম্পর্কে জানা যাবে। ’

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa