ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

পবায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের দায়ে গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
পবায় বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের দায়ে গ্রেফতার ১

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণী ধর্ষণের ঘটনায় নুরুজ্জামান (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের পর মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার নুরুজ্জামান উপজেলার বাকসারা গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বাংলানিউজকে বলেন, মামলা হওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি জানান, প্রায় ছয় মাস আগে নুরুজ্জামান ওই বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ফুসলিয়ে বাড়ি নিয়ে গিয়ে ধর্ষণ করেন। ওই তরুণী কয়েক মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এতে পরিবারের সদস্যরা বিষয়টি টের পান। পরে ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে জিজ্ঞেস করলে ঘটনা সম্পর্কে জানতে পারেন।

এরপর সোমবার (৩০ নভেম্বর) দিনগত রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে নুরুজ্জামানকে আসামি করে পবা থানায় ধর্ষণের মামলা করেন। এর পরপরই ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa