ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

কাশিয়ানীতে ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
কাশিয়ানীতে ভাইয়ের হাতে ভাই খুন প্রতীকী

গোপালগঞ্জ: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। তারা দু’জন সম্পর্কে খালাত ভাই।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) দুপুরে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার (৩০ নভেম্বর) দিনগত রাতে উপজেলার মহেশপুর ইউনিয়নের বাগিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাগিয়া গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে মো. শহিদ শেখের (৩৫) সঙ্গে তার খালাত ভাই একই গ্রামের মালেক শেখের ছেলে মো. রবিউল শেখের (৪৫) পারিবারিকভাবে বিরোধ চলছিল। এরই জেরে সোমবার সন্ধ্যায় দুই ভাইয়ের হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সালিশ করে দুই ভাইয়ের বিরোধ মীমাংসা করে দেন। কিন্তু স্থানীয় মীমাংসা উপেক্ষা করে ওইদিন দিনগত রাতে চার-পাঁচজন সঙ্গী নিয়ে শহিদকে মারধর করেন রবিউল। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে মধ্য রাতের দিকে রবিউলের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি মো. আজিজুর রহমান বাংলানিউজকে জানান, রবিউলকে খুনের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। একই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa