ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বরিশালে পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
বরিশালে পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা   ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র জমা দানের শেষদিনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।  

মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকাল থেকে উৎসবমুখর পরিবেশে উপজেলা নির্বাচন অফিসারের কাছে তারা দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।

  

উজিরপুর পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত গিয়াস উদ্দিন বেপারীর মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় বিপুল সংখ্যক সমর্থক মিছিল সহকারে নির্বাচন অফিসের সামনে জমায়েত হয়।  

দল থেকে তিনি দ্বিতীয়বারে মনোনয়ন পেয়েছেন। এখানে বিএনপির প্রার্থী মো. শহিদুল ইসলাম খান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. কাজী শহিদুল ইসলাম মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।  

অপরদিকে বাকেরগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী লোকমান হোসেন ডাকুয়া মনোনয়ন পত্র জমা দিয়েছেন। দল তাকে দ্বিতীয়বারে মনোনয়ন দিয়েছে। বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী যথাক্রমে মো. মনিরুজ্জামান মনির ও মাওলানা খলিলুর রহমান মনোনয় পত্র জমা দেবেন। একই সঙ্গে কাউন্সিলর প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।  

প্রসঙ্গত, ২৮ ডিসেম্বর বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ উপজেলা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘন্টা, ডিসেম্বর ০১, ২০২০
এমএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa