ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

যাত্রাবাড়ীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
যাত্রাবাড়ীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর গোবিন্দপুর এলাকায় রাজীব হোসেন (২১) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (০১ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে ওই যুবককে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রাজীবের ফুফু বিউটি আক্তার বাংলানিউজকে জানান, তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার চড়জাপটা গ্রামে। রাজীবেব বাবার নাম আব্দুর রহিম। শনিরআখড়া গোবিন্দপুর এলাকায় থেকে রাজীব গাড়ি চালাতেন। একটি মেয়ের সঙ্গে রাজীবের প্রেমের সম্পর্ক ছিল। গত এক সপ্তাহ আগে সাভার থেকে রাজীবের যাত্রাবাড়ীর বাসায় চলে আসেন মেয়েটি। রাজীবের সঙ্গে মেয়েটি বিয়ের প্রস্তুতি নিচ্ছিলাম আমরা। কিন্তু মেয়েটির পরিবার এসে মেয়েটিকে জোরপূর্বক নিয়ে চলে যায়। এরপর থেকে রাজীব মানসিকভাবে দুর্বল হয়ে যায়। দুই দিন আগে বেশ কয়েকটি ঘুমের ওষুধ সেবন করেছিলেন রাজীব। তারপর থেকে আরও বেশি দুর্বল হয়ে পড়েন রাজীব। মঙ্গলবার দুপুরে ব্লেড দিয়ে নিজের হাতের কাটান ও ফাঁসির প্রস্তুতি নিচ্ছিলেন রাজীব। দেখতে পেয়ে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগতি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa