ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বিজ্ঞান জাদুঘরের পরিচালনা বোর্ডের ২৯তম সভা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
বিজ্ঞান জাদুঘরের পরিচালনা বোর্ডের ২৯তম সভা

ঢাকা: জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর পরিচালনা বোর্ডের ২৯তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০১ ডিসেম্বর) বিকেলে এ সভা অনলাইনে অনুষ্ঠিত হয়।



এতে সভাপতিত্ব করেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আনোয়ার হোসেন।  সভায় অংশ নেন জাদুঘর পরিচালনা বোর্ডের সদস্য যথাক্রমে অধ্যাপক ড. মো. আবদুস সাত্তার, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ডা. মো. সানোয়ার হোসেন, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের (বিসিএসআইআর) চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ, স্পারসো চেয়ারম্যান মিজানুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আবু বকর মো. ইসমাইল, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. মোহাম্মদ আবদুল লতিফ, অর্থ বিভাগের যুগ্মসচিব বেগম সুলেখা রানি বসু ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ এ মামুন।  

সভার সঞ্চালন করেন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী।  সভায় প্রতিষ্ঠানের সার্বিক প্রশাসনিক এবং উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa