ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈর বাজারের আগুন নিয়ন্ত্রণে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
কালিয়াকৈর বাজারের আগুন নিয়ন্ত্রণে

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

সোমবার (৩০ নভেম্বর) ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের কর্মীরা প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে সন্ধ্যায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সন্ধ্যায় কালিয়াকৈর বাজারে টিনশেডের দোকানে আগুন লাগে। একপর্যায়ে আশপাশে থাকা টিনশেডের অর্ধশত দোকানে আগুন  ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ইপিজেড, মির্জাপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কর্মীরা একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে রাত ৮টার দিকে পুরোপুরিভাবে আগুন নেভায় ফায়ার সার্ভিসের কর্মীরা। তাৎক্ষণিক আগুন লাগা সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ফায়ার সার্ভিসের ঢাকা জোন-৪ এর উপ-সহকারী পরিচালক আব্দুল আলীম বাংলানিউজকে জানান, ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কর্মীরা প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে রাত ৮টার দিকে আগুন সম্পূর্ণ নির্বাপণ করা হয়। তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে আগুনে টিনশেডের প্রায় ১০০টি দোকান পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad